এই পাতাটি প্রিন্ট করুন এই পাতাটি প্রিন্ট করুন

আন্তঃবিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক প্রতিযোগিতায় সিকৃবির সাফল্য

Share

ফয়সাল খলিলুর রহমান

সিকৃবির সাফল্য :সম্প্রতি অনুষ্ঠিত আন্তঃবিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক প্রতিযোগিতায় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের শিল্পীবৃন্দ একাধিক ক্যাটাগরিতে সাফল্যের স্বাক্ষর রেখেছে। সোমবার ভাইস চ্যান্সেলর সচিবালয়ে বিজয়ী শিল্পীদের সংবর্ধনা প্রদান করে সিকৃবি প্রশাসন। এর আগে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় এবং শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

সিকৃবির শিল্পী নন্দিতা দাশ নজরুলগীতিতে দ্বিতীয় ও ভক্তিগীতিতে তৃতীয় স্থান অধিকার করেন। উপস্থিত বক্তৃতায় মাহমুদা আশরাফী সেরা হয়েছেন। এছাড়াও তবলায় রাহুল পাল দ্বিতীয় স্থান অর্জন করেন, লোকনৃত্যে স্বর্ণা রায় দ্বিতীয় এবং সাধারণ নৃত্যে অংকণ দাশ তৃতীয় স্থান অর্জন করেছেন।

সোমবার অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ গোলাম শাহি আলম শিল্পীদের অভিনন্দন জানান। প্রফেসর ড. মৃত্যুঞ্জয় কুন্ডুর সঞ্চলনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. পীযুষ কান্তি সরকার, পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা) প্রফেসর ড. মোঃ মতিয়ার রহমান হাওলাদার, রেজিস্ট্রার মোঃ বদরুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠান শেষে শিল্পী ও সংশ্লিষ্ট শিক্ষকদের ফুলেল শুভেচ্ছা জানান ভাইস চ্যান্সেলর।

আরও পড়ুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ সংবাদ

সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৭-২০১৮. কৃষিসংবাদ.কম
(গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত)