এই পাতাটি প্রিন্ট করুন এই পাতাটি প্রিন্ট করুন

নকলায় সমন্বিত খামার ব্যবস্থাপনা কম্পোনেন্ট প্রকল্পের কৃষক মাঠদিবস অনুষ্ঠিত

Share

কৃষক মাঠদিবস অনুষ্ঠিত
মোঃ মোশারফ হোসেন (শেরপুর) :

কৃষক মাঠদিবস অনুষ্ঠিত

শেরপুরের নকলায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সমন্বিত খামার ব্যবস্থাপনা কম্পোনেন্ট (আইএফএমসি) প্রকল্পের আওতায় নকলা উপজেলা কৃষি অফিসের আয়োজনে আইএফএমসি কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত হয়েছে।

৭ জুন বৃহস্পতিবার দুপুরে পৌরসভার লাভা ব্লকের মধ্যলাভা গ্রামে স্থানীয় কৃষক শাহজাহান হাজির বাড়ির আঙ্গীনায় অনুষ্ঠিত ওই মাঠ দিবসে প্রধান অতিথি উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ হুমায়ুন কবীর এবং বিশেষ অতিথি হিসেবে উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মোহাম্মদ আতিকুর রহমান, স্থানীয় ব্লকে কর্মকরত উপসহকারী কৃষি কর্মকর্তা মো. আব্দুল মোতালেব, উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মন্নাফ খান, কৃষক প্রশিক্ষক (এফটি) ও কৃষি বিষয়ক কবি আব্দুল হালিম প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় শতাধিক স্থানীয় কৃষক-কৃষাণী, স্থানীয় সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে সেরা কৃষক কৃষাণিদের মাঝে পুরষ্কার এবং ওই আইএফএমসি স্কুলের সকল কৃষক-কৃষাণির মাঝে সনদপত্র বিতরণ করা হয়।

উল্লেখ্যযে, উক্ত মাঠ দিবসে শেরপুর খামার বাড়ীর উপ-পরিচালক কৃষিবিদ আশরাফ উদ্দিন প্রধান অতিথি হিসেবে এবং বিশেষ অতিথি হিসেবে আইএফএমসি’র কো-অর্ডিনেটর কৃষিবিদ মো. আহসানুল বাশার উপস্থিত থাকার কথা থাকলেও অফিসিয়াল জরুরি কাজ থাকায় প্রোগ্রাম সিডিউল পরিবর্তন করা হয়েছে বলে জানান কৃষিবিদ হুমায়ুন কবীর।

আরও পড়ুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ সংবাদ

সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৭-২০১৮. কৃষিসংবাদ.কম
(গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত)