এই পাতাটি প্রিন্ট করুন এই পাতাটি প্রিন্ট করুন

কৃষি সম্প্রসারণ অধিদফতরের মহাপরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন কৃষিবিদ মো. মোবারক আলী

Share
  1. কৃষি সম্প্রসারণ অধিদফতরের মহাপরিচালক
  2. কৃষি  সংবাদডেস্কঃ কৃষি সম্প্রসারণ অধিদফতরের মহাপরিচালক (চলতি দায়িত্ব) হিসেবে নিয়োগ পেয়েছেন কৃষিবিদ মো. মোবারক আলী। মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে গতকাল ৩০ অক্টোবর’ ২০১৭ তারিখে কৃষি মন্ত্রনালয়ের সম্প্রসারণ-১ শাখা থেকে মন্ত্রনালয়ের উপসচিব মো: সারওয়ার মুর্শেদ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে এ তথ্য জানা যায়। এর আ‌গে কৃষিবিদ মোঃ মোবারক আলী কৃষি সম্প্রসারণ অধিদফতরের প্রশিক্ষণ উইং-এর পরিচালক হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেন। তিনি বিদায়ী মহাপরিচালক মোঃ গোলাম মারুফ এর স্থলাভিষিক্ত হলেন।

জনাব মো. মোবারক আলী  ১৯৫৮ সালের ০৪ নভেম্বর মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলার ভবেরচর গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে কৃষিবিজ্ঞানে স্নাতক ডিগ্রি লাভ করেন।   মো. মোবারক আলী চার বছর কৃষিবিদ ইনস্টিটিউশনের মহাসচিব এবং চার বছর সহ সভাপতির দায়িত্ব পালন করেন । এছাড়া তিনি প্রকৃচি’র যুগ্ম মহাসচিবের দায়িত্ব পালন করেন ।

এদিকে কৃষিবিদ মোঃ মোবারক আলী ডিএই’ র-মহাপরিচালক নিযুক্ত হওয়ায় তাঁর সহকর্মীবৃন্দ, বন্ধু-বান্ধব, বিভিন্ন কৃষিবিদ এসোসিয়েশনের নেতৃবৃন্দ, অধিদফতরের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ অভিনন্দন জানিয়েছেন। সকলেই তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেছেন। আমরা কৃ‌ষিসংবাদ প‌রিবার তাঁকে অ‌ভিনন্দন জানা‌চ্ছি যা‌তে সরকা‌রের প‌লি‌সি বাস্তবায়‌ন ও কৃ‌ষি‌কে সাম‌নের দি‌কে এ‌গি‌য়ে নি‌য়ে যে‌তে পা‌রেন।

 

 

 

আরও পড়ুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৬-২০১৭. কৃষিসংবাদ.কম
(গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত)