এই পাতাটি প্রিন্ট করুন এই পাতাটি প্রিন্ট করুন

শেকৃবিতে এনিম্যাল সায়েন্স অনুষদের ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

Share

 শেকৃবি প্রতিনিধিঃ

 
রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের এনিম্যাল সায়েন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন (এএসভিএম) অনুষদের বি.এস.সি. ভেট. সায়েন্স এন্ড এ.এইচ স্টুডেন্ট এসোসিয়েশন (ভাসা) কর্তৃক আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টে বিজয়ী হয়েছে এএসভিএম তৃতীয় ব্যাচ। আজ শনিবার শেকৃবির কেন্দ্রীয় খেলার মাঠে ফাইনাল ম্যাচে মুখোমুখি হয় এএসভিএম তৃতীয় ব্যাচ ও এএসভিএম চতুর্থ ব্যাচ। সকাল ১০ টায় ফাইনাল খেলার উদ্বোধন করেন শেকৃবির মাননীয় উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহম্মদ।
এএসভিএম অনুষদের ডীন অধ্যাপক ড. মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেকৃবির উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহম্মদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ সেকেন্দার আলী, কোষাধ্যক্ষ ড. মোঃ আনোয়ারুল হক বেগ ও শ্রেষ্ঠ ফিড লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ইউনুস আলী। এছাড়াও উপস্থিত ছিলেন শ্রেষ্ঠ ফিড লিমিটেডের জেনারেল ম্যানেজার অব প্রোডাকশন ও ওয়াফসা-বিবি’র নির্বাচিত সদস্য ডাঃ আবুল খায়ের, শেকৃবির মেডিসিন এন্ড পাবলিক হেল্থ বিভাগের চেয়ারম্যান ড. কে.বি.এম. সাইফুল ইসলাম, প্যাথলজি বিভাগের চেয়ারম্যান সাজেদা সুলতানা, মাইক্রোবায়োলজি ও প্যারাসাইটোলজি বিভাগের চেয়ারম্যান মাহফুজুল ইসলাম, শিক্ষক উদয় কুমার মহন্ত ও হাজ্জাজ-বিন-কবির, সার্জারী এন্ড থেরিওজেনোলজি বিভাগের চেয়ারম্যান রাশেদুল ইসলাম, এনিম্যাল প্রোডাকশন এন্ড ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষক ও সহকারী প্রক্টর মোঃ মহব্বত আলী ও জনসংযোগ কর্মকর্তা মোঃ বশিরুল ইসলাম। কোষাধ্যক্ষ ড. মোঃ আনোয়ারুল হক বেগ সম্পূর্ণ খেলা উপভোগ করেন এবং এমন সুন্দর একটি টুর্নামেন্ট আয়োজনের জন্য আয়োজক কমিটিকে ধন্যবাদ জানান। টুর্নামেন্টটি সফলভাবে আয়োজনের জন্য সার্বিক সহযোগিতা করে দেশের স্বনামধন্য ফিড কোম্পানি শ্রেষ্ঠ ফিড লিমিটেড।
শ্রেষ্ঠ ফিডের ডিএমডি ইউনুস আলী জানান, “দেশের প্রতিটি কৃষি বিশ্ববিদ্যালয়ে শ্রেষ্ঠ ফিড সহযোগিতা করে থাকে এবং ভবিষ্যতে এরকম টুর্নামেন্টে তাদের সহযোগিতা অব্যাহত থাকবে”। এ টুর্নানেন্টটিতে মিডিয়া পার্টনার হিসেবে ছিল এগ্রিভিউ২৪.কম। টুর্নামেন্ট আয়োজক কমিটির প্রধান লেভেল-৫ এর শিক্ষার্থী মোঃ আনোয়ার হোসেন টুর্নামেন্টটি সফলভাবে আয়োজনের জন্য সহযোগিতা করায় শ্রেষ্ঠ ফিড লিমিটেড ও এগ্রিভিউ২৪.কম কে আন্তরিকভাবে ধন্যবাদ জানান।

 

আরও পড়ুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ সংবাদ

সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৭-২০১৮. কৃষিসংবাদ.কম
(গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত)