এই পাতাটি প্রিন্ট করুন এই পাতাটি প্রিন্ট করুন

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে পিএসটিইউতে বাংলা নববর্ষ ১৪২৫ পালিত

Share

পিএসটিইউতে বাংলা নববর্ষ ১৪২৫ পালিত

পবিপ্রবি প্রতিনিধি

গতকাল ১৪ এপ্রিল বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে পিএসটিইউতে বাংলা নববর্ষ ১৪২৫ পালিত হয়েছে। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের মধ্যে ছিল মঙ্গল শোভাযাত্রা, দেশীয় খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। সকাল ৮:৩০ টায় পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনের সম্মুখ থেকে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ হারুনর রশীদ এর নেতৃত্বে এক শোভাযাত্রা বের হয়ে ক্যাম্পাস ও দুমকি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এসে শেষ হয়।

শোভাযাত্রায় বাঙ্গালি সংস্কৃতির বিভিন্ন উপকরণ ঢেঁকি, কুলা, তবলা, পালকি, মাছসহ বিভিন্ন দিক তুলে ধরা হয়। সকাল ৯ টায় কেন্দ্রীয় খেলার মাঠে হাড়িভাঙ্গাসহ গ্রামীণ বিভিন্ন খেলাধুলার শুভ উদ্বোধন করেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ হারুনর রশীদ। এসময় প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর মোহাম্মদ আলী, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মোঃ ফজলুল হক ও রেজিস্ট্রার প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্তসহ বিশ্ববিদ্যালয়ের সর্বস্তরের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে বিকেল ৪টায় কেন্দ্রীয় খেলার মাঠে সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করেন ভাইস-চ্যান্সেলর। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদ ও সাংস্কৃতিক সংগঠনের শিল্পীরা শুভ নববর্ষের গান এবং লালনের গান পরিবেশন করেন।

আরও পড়ুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৬-২০১৭. কৃষিসংবাদ.কম
(গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত)