এই পাতাটি প্রিন্ট করুন এই পাতাটি প্রিন্ট করুন

বাকৃবিতে অর্গানোগ্রাম বাস্তবায়নের দাবিতে ভেটেরিনারি ছাত্র সমিতি’র মানববন্ধন

Share

ভেটেরিনারি ছাত্র সমিতি'র মানববন্ধন

মো. আউয়াল মিয়া শেখ, বাকৃবি থেকেঃ

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) রবিবার প্রাণিসম্পদ সেক্টরে অর্গানোগ্রাম বাস্তবায়ন দাবিতে মানববন্ধন করা হয়। দুপুর দেড় টার দিকে বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চের সম্মুখে বাংলাদেশ ভেটেরিনারি স্টুডেন্টস ফেডারেশনের ব্যানারে বাংলাদেশ ভেটেরিনারি ছাত্র সমিতি’র মানববন্ধন আয়োজন করে।

বাংলাদেশ ভেটেরিনারি ছাত্র সমিতির সাধারণ সম্পাদক গোলাম মুর্শেদের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন আবির হোসেন, মামুনুর রশিদ, ফারুক হোসেনসহ বিভিন্ন বর্ষের সাধারণ শিক্ষার্থীরা।
মানববন্ধনে বক্তারা বলেন, প্রাণিসম্পদ সেক্টরে অর্গানোগ্রাম এমন একটি সুপরিচিত শব্দ যা প্রথম বর্ষে ভর্তি হওয়া একজন ছাত্র থেকে চাকুরীর শেষ পর্যায়ে চলে আসা একজন লাইভস্টক ক্যাডারের মুখে মুখে। সুস্থ-সবল, মেধাবী জাতি গঠনে ও দেশের প্রাণিজ আমিষের চাহিদা পূরণে প্রাণিসম্পদ সেক্টরের জনবল বৃদ্ধি একটি মূখ্য বিষয় হয়ে দাঁড়িয়েছে। কিন্তু অনেক বছর ধরেই নানা অজুহাতে বন্ধ হয়ে আছে প্রাণিসম্পদ সেক্টরের অর্গানোগ্রাম বাস্তবায়নের কাজ।

শীঘ্রই অর্গানোগ্রাম বাস্তবায়িত না হলে সব বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ-মিছিলসহ ক্লাস ও পরীক্ষা বর্জনের ঘোষণা দেন সংগঠনের নেতারা। এতে প্রায় দুই শতাধিক শিক্ষার্থী অংশগ্রহল করেন।

আরও পড়ুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ সংবাদ

সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৭-২০১৮. কৃষিসংবাদ.কম
(গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত)