এই পাতাটি প্রিন্ট করুন এই পাতাটি প্রিন্ট করুন

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়- শেকৃবিতে এএসভিএম ২য় ব্যাচের ইন্টার্নশীপের উদ্বোধন

Share

শেকৃবি প্রতিনিধিঃ

রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) এনিম্যাল সাইন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের ২য় ব্যাচের ইন্টার্নশীপের উদ্বোধন করা হয়েছে। আজ বুধবার বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল অনুষদ ভবনের সম্মেলন কক্ষে ইন্টার্ন অরিয়েন্টেশন-২০১৭ অনুষ্ঠিত হয়।

অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে উদ্বোধ

 

নী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহাম্মদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম ভেটেরিনারি এন্ড এনিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. নীতিশ চন্দ্র দেবনাথ, শেকৃবি উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ সেকেন্দার আলী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ আনোয়ারুল হক বেগ এবং কোরিয়ার টার্ফ ইউনিভার্সিটির অধ্যাপক ড. শওকত ওসমান। শুভেচ্ছা বক্তব্য রাখেন ইন্টার্নশিপ প্রোগ্রামের অন্যতম কো-অর্ডিনেটর অধ্যাপক ড. মোঃ মোফাজ্জল হোসাইন। এসময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষিকা ও প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, সাড়ে চার বছরের তত্ত্বীয় ও ব্যবহারিক শিক্ষার পর সরাসরি হাতে কলমে শেখার জন্যই এই আয়োজন। এই সময়টি তাই সবচেয়ে গুরুত্বপূর্ণ। এসময় শিক্ষার্থীদেরকে পাস করে দেশের প্রাণিসম্পদের উন্নয়নে অবদান রাখার আহ্বান করেন বক্তারা।

২য় ব্যাচের ইন্টার্নশীপের উদ্বোধন

উল্লেখ্য, ভারতের আসাম কৃষি বিশ্ববিদ্যালয় সহ দেশের ২৪ টি জায়গায় ৩০ জন শিক্ষার্থী এ বছর ইর্ন্টানশিপে অংশনিবেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৬-২০১৭. কৃষিসংবাদ.কম
(গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত)