এই পাতাটি প্রিন্ট করুন এই পাতাটি প্রিন্ট করুন

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) এএসভিএম অনুষদের শিক্ষার্থীদের মাঝে সার্জিক্যাল বক্স বিতরণ

%name শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) এএসভিএম অনুষদের শিক্ষার্থীদের মাঝে সার্জিক্যাল বক্স বিতরণ

শেকৃবি প্রতিনিধি:

শিক্ষার্থীদের মাঝে সার্জিক্যাল বক্স বিতরণ

রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) অ্যানিম্যাল সায়েন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন (এএসভিএম) অনুষদের লেভেল-৪, সেমিস্টার-২ এর শিক্ষার্থীদের মাঝে সার্জিক্যাল কীট বক্স বিতরণ করা হয়েছে। ৩০ অক্টোবর সোমবার বিকেলে শেকৃবির শেখ কামাল অনুষদ ভবনের সেমিনার রুমে সার্জারি ও থেরিওজেনোলজি বিভাগের উদ্যোগে আয়োজিত এক অনুষ্ঠানের মধ্য দিয়ে সার্জিক্যাল বক্স বিতরণ করা হয়। সার্জারি ও থেরিওজেনোলজি বিভাগের চেয়ারম্যান ডাঃ মোঃ রাশেদুল ইসলামের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেকৃবির উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহাম্মদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ সেকেন্দার আলী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ আনোয়ারুল হক বেগ এবং এএসভিএম অনুষদের ডীন অধ্যাপক ড. মোঃ জাহাঙ্গীর আলম। এছাড়াও গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের এনিম্যাল হেলথ ডিভিশনের হেড অব সেলস ড. মোঃ নুরুল ইসলাম শাওন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শেকৃবির মেডিসিন এন্ড পাবলিক হেলথ বিভাগের চেয়ারম্যান ড. কে,বি,এম, সাইফুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য ড. কামাল উদ্দিন আহাম্মদ বলেন, “আমি এএসভিএম অনুষদের শিক্ষার্থীদের বিশ্বের শ্রেষ্ঠ ডাক্তার হিসেবে দেখতে চাই। এজন্য তাঁদেরকে ব্যবহারিক জ্ঞানে আরো সমৃদ্ধশালী হতে হবে।” এছাড়াও এএসভিএম অনুষদের জন্য শেকৃবি প্রশাসন থেকে সকল ধরনের সহযোগিতা অব্যাহত রাখার আশ্বাস দেন তিনি।
বক্তারা বলেন, সার্জিক্যাল কীট বক্স পাওয়া এক অন্যরকম অনুভূতি। ডাক্তার হিসেবে এ যেন জীবনের এক নতুন অধ্যায়ের সূচনা। তাঁরা এএসভিএম অনুষদের শিক্ষার্থীদের উত্তোরত্তর সাফল্য কামনা করেন। শিক্ষার্থীদের মধ্য থেকে টিপু সুলতান ও কাকলী মোহন্ত কেয়া তাঁদের অনুভূতি ব্যক্ত করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রক্টর ড. মোঃ ফরহাদ হোসেন, এএসভিএম অনুষদের সাবেক ডীন অধ্যাপক ড. মোঃ মোফাজ্জল হোসেন এবং শেকৃবির বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ ও লেভেল-৪ এর ছাত্রছাত্রীবৃন্দ।
উল্লেখ্য, এবছর শেকৃবির এএসভিএম অনুষদের লেভেল-৪, সেমিস্টার-২ এর ৪৭ জন শিক্ষার্থীর মাঝে সার্জিক্যাল বক্স বিতরণ করা হয়। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলো ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেড।


আরও পড়ুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৬-২০১৭. কৃষিসংবাদ.কম
(গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত)