<link rel="stylesheet" href="//fonts.googleapis.com/css?family=Open+Sans%3A400%2C300">হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সরস্বতী পূজা উৎযাপিত

এই পাতাটি প্রিন্ট করুন এই পাতাটি প্রিন্ট করুন

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সরস্বতী পূজা উৎযাপিত

তেভাগা আন্দোলনের মহান নেতা হাজী মোহাম্মদ দানেশ

কৃষি সংবাদ ডেস্কঃ

সরস্বতী পূজা উৎযাপিত ঃ আজ ১০ ফেব্রয়ারি ২০১৯ তারিখ রবিবার হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, দিনাজপুরে যথাযোগ্য ধর্মীয় মর্যাদা ও উৎসবমূখর পরিবেশে সরস্বতী পূজা উদযাপিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের সহস্রাধিক হিন্দু ধর্মাবলম্বী শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারিগণ আনুষ্ঠানিকভাবে বাগদেবীর আরাধনা করেন। পূজাশেষে, পূজার উপর সংক্ষিপ্ত আলোচনা ও প্রসাদ বিতরণ করা হয়।


পূজা উদযাপন কমিটির আহবায়ক প্রফেসর ড. ভবেন্দ্র কুমার বিশ্বাসের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধাক্ষ্য প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, জনসংযোগ ও প্রকশনা শাখার পরিচালক প্রফেসর ড. শ্রীপতি সিকদার কৃষি রসায়ন বিভাগের প্রফেসর ড. বিকাশ চন্দ্র সরকার, কৃষি সম্প্রসারণ বিভাগের প্রফেসর ড. সাইফুল হুদা ও পূজা উৎযাপন কমিটির সদস্য-সচিব শক্তি চন্দ্র মন্ডল ।


বিশেষ অতিথি’র বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের কোষাধাক্ষ্য প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার বলেন সরস্বতী মায়ের কাছে প্রার্থনা করি তিনি যেন আমাদের এমন জ্ঞান দান করেন যাতে আমরা সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়ার জন্য ইতিবাচক ভূমিকা রাখতে পারি। আলোচনা সভায় সকল বক্তা ক্যাম্পাসে একটি মন্দির প্রতিষ্ঠার উপর গুরুত্বারোপ করেন এবং আগামী বছরের সরস্বতী পূজার পূর্বেই একটি স্থায়ী মন্দির নির্মাণের জোর দাবি করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ সংবাদ

সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৭-২০১৮. কৃষিসংবাদ.কম
(গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত)