<link rel="stylesheet" href="//fonts.googleapis.com/css?family=Open+Sans%3A400%2C300">কর্মকর্তা কর্তৃক শিক্ষার্থী লাঞ্চনার ঘটনায় হাবিপ্রবিতে মানব বন্ধন

এই পাতাটি প্রিন্ট করুন এই পাতাটি প্রিন্ট করুন

কর্মকর্তা কর্তৃক শিক্ষার্থী লাঞ্চনার ঘটনায় হাবিপ্রবিতে মানব বন্ধন

হাবিপ্রবি প্রতিনিধি

গত বৃহস্পতিবার বিকেলে র‍্যাগ দেওয়া নিয়ে ভুল বুঝাবুঝিকে কেন্দ্র করে একটি  ছাত্র লাঞ্চনার ঘটনা ঘটে।এ ঘটনা কে কেন্দ্র করে তারা সেদিনই বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে অভিযোগ দেন। এতে তারা উল্লেখ করেন,যে বিশ্ববিদ্যালয়ের গত বৃহস্পতিবার কর্মকর্তা ফেরদৌস আলম অন্যায় ভাবে কোন কিছু না জেনে এক সাধারণ শিক্ষার্থীর গায়ে  হাত তুলেন এবং সে সময় তাকে থামাতে গেলে উল্টো  অন্যান্য শিক্ষার্থীদের মারধর করেন। এসময় তিনি অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এ ঘটনা কেন্দ্র করে আজ বিশ্ববিদ্যালয় এর সাধারণ শিক্ষার্থীর ব্যানারে প্রশাসনিক ভবনের সামনে এক মানব বন্ধন ও বিক্ষোভ কর্মসুচীর আয়োজন করে।

এসময় তারা উক্ত কর্মকর্তা কৃষিবিদ ফেরদৌস আলমের দৃষ্টান্ত মুলক শাস্তি দাবি করে স্লোগান দেয়।
তারা কয়েকটা দাবী জানিয়ে ভিসি বরাবর স্মারকলিপি প্রদান করে তাতে উল্লেখ করে যে,
১.কর্মকর্তা কৃষিবিদ ফেরদৌস আলম এর বহিষ্কার আদেশ প্রদান করতে হবে। ২.ভিক্টিম শিক্ষার্থীদের কাছে উক্ত কর্মকর্তার ক্ষমা চাইতে হবে। ৩.বিশ্ববিদ্যালয়ের কোন কর্মকর্তা/ কর্মচারী কোন শিক্ষার্থীকে তুই/তুমি বলে ডাকতে পারবে না।

যদি অতি দ্রুত বিশ্ববিদ্যালয় প্রশাসন এ ব্যাপারে কোন প্দক্ষেপ না নেন তাহলে পরবর্তীতে আরো বৃহত্তর কর্মসুচী দেওয়া হবে বলে তারা জানান।

আরও পড়ুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ সংবাদ

সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৭-২০১৮. কৃষিসংবাদ.কম
(গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত)