এই পাতাটি প্রিন্ট করুন এই পাতাটি প্রিন্ট করুন

হাবিপ্রবি প্রশাসনের পক্ষ হতে গরীব শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

Share

হাবিপ্রবি থেকে মুজাহিদ মুয়াজ

 শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ
হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ হতে  হাবিপ্রবির  টিএসসিতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.মু.আবুল কাসেম এর উপস্থিতিতে নিকটস্থ গরীব শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। আজ (রবিবার) বিকাল ৫ টায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়।
শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন  বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মো.সফিউল আলম ,পোস্ট গ্রাজুয়েট অনুষদের ডীন প্রফেসর মোঃ মিজানুর রহমান,জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক ড.শ্রীপতি শিকদার,আইআরটি এর পরিচালক প্রফেসর ড.বিধান চন্দ্র হালদার, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ড.তারিকুল ইসলাম, ট্রান্সপোর্ট কো-অর্ডিনেটর ড.মফিজুল ইসলাম,প্রক্টর প্রফেসর ডা.মো.খালেদ  হোসেন, সহকারী প্রক্টর ডা.সাজ্জাদুর রহমান সহ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ ও হাবিপ্রবি সাংবাদিক সমিতির সদস্যবৃন্দ৷
এসময় উপস্থিত সকলে বিশ্ববিদ্যালয়ের এমন মহৎ উদ্যোগের প্রশংসা করেন ৷ উল্লেখ্য যে,কয়েকদিন আগেও বিশ্ববিদ্যালয় শিক্ষক সংগঠন “মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী শিক্ষক পরিষদ”, সাংবাদিক সমিতি, প্রথম আলো বন্ধুসভার পক্ষ হতে বিভিন্ন স্থানে হতদরিদ্রদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছিল ।

আরও পড়ুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ সংবাদ

সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৭-২০১৮. কৃষিসংবাদ.কম
(গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত)