কৃষিসংবাদ

কর্মহীন অসহায় প্রতিটি বাড়িতে খাদ্য নিয়ে যাচ্ছেন ড্রিম এইড ফাউন্ডেশন

ড্রিম এইড ফাউন্ডেশন

ড্রিম এইড ফাউন্ডেশন

শেখ সাইফুল ইসলাম কবির.সিনিয়র স্টাফ রিপোর্টার,বাগেরহাট: করোনার প্রভাবে সারা দেশের ন্যায় বাগেরহাটের শরণখোলায় রাতের আধারে কর্মহীন অসহায় প্রতিটি বাড়িতে খাদ্য নিয়ে যাচ্ছেন ড্রিম এইড ফাউন্ডেশন। স্থবির হয়ে পড়েছে সব কিছু নিম্মমধ্যবিত্ত ও শ্রমজীবী মানুষের হাতে কাজ নেই। অনেক পরিবারে ত্রাণের চাল-ডালই একমাত্র ভরসা। আবার এমন পরিবারও রয়েছে যারা লোকলজ্জায় কারো কাছে হাত পাততেও পারছে না। সেসব মানুষের কথা চিন্তা করে সহযোগীতার হাত বাড়িয়েছে ড্রিল এইড ফাইন্ডেশন নামের একটি সেচ্ছাসেবী সংগঠন।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি অসীম দাস ও সাধারণ সম্পাদ মো. মাসুম বিল্লাহ জানান, তাদের সংগঠনের সদস্যরা করোনার এই দুর্যোগে অসহায় মানুষের জন্য কিছু করার প্রত্যয় নিয়ে প্রথমে নিজস্ব অর্থায়নে কাজ শুরু করেন। পরবর্তীতে কিছু শুভাকাঙ্খি এই মানবতার সেবায় আর্থিক সহযোগীতা নিয়ে এগিয়ে এসেছেন। ১২এপ্রিল থেকে তাদের এই কার্যক্রম শুরু হয়েছে।

তারা জানান, এপর্যন্ত ৭০পরিবারকে এই মানবিক সহায়তা দেওয়া হয়েছে। প্রথমে ওই সমস্ত পরিবারকে চিহ্নিত করা হয়েছে। এর পর রাতের আধারে তাদের সেচ্ছাসেবকরা নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছে। করোনা পরিস্থিতি সাভাবিক না হওয়া পর্যন্ত তাদের মানবিক সেবা অব্যাহত থাকবে।

Exit mobile version