এই পাতাটি প্রিন্ট করুন এই পাতাটি প্রিন্ট করুন

কৃষিবিদ গ্রুপের বার্ষিক সাধারণ সভা ২০১৫ অনুষ্ঠিত হয়ে গেল

krishibid group AGM
কৃষি সংবাদ ডেস্কঃ

কৃষিবিদ গ্রুপের বার্ষিক সাধারণ সভা ২০১৫  মিরপুরে পুলিশ কনভেনশন সেন্টারে গত শনিবার ২/৪/১৬ তারিখ অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে  কৃষিবিদ গ্রুপের প্রায় ২৪ টি কোম্পানির ৮ শতাধিক শেয়ার হোল্ডারগণ উপস্থিত ছিলেন। বিভিন্ন কোম্পানির এমডি ও সিইও গণ স্ব স্ব কোম্পানির বার্ষিক আয় ব্যয় ও অগ্রগতি মাল্টি মিডিয়ার মাধ্যমে উপস্থাপন করেন।  যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবের উপাচার্য  ও কৃষিবিদ গ্রুপের সম্মানিত চেয়ারম্যান ড. রফিকুল ইসলাম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় গ্রুপের অতীত,বর্তমান ও ভবিষ্যত পরিকল্পনা সম্বলিত ‘ভিশন ২০২০’ উপস্থাপন করেন কৃষিবিদ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, বিশিষ্ট কৃষি বিজ্ঞানী ড. আলী আফজাল।

অনুষ্ঠানে আগত শেয়ার হোল্ডারদের উদ্দেশ্যে  ১৫  শতাংশ ডেবিডেন্ট  ঘোষণা করেন গ্রুপের সম্মানিত চেয়ারম্যান ড. রফিকুল ইসলাম সরকার। আগত শেয়ার হোল্ডারগণ করতালির মাধ্যমে স্বাগত জানান।

অনুষ্ঠানে কৃষিবিদ রেজাউল করিম খান টুটুল ও নার্গিস সুলতানার উপস্থাপনায় কৃষিবিদ গ্রুপের অন্যতম উপদেষ্টা ও সাবেক কৃষি গবেষণা ইনষ্টিটিউটের মহাপরিচালক, বিশিষ্ট কৃষি বিজ্ঞানী ড. মামুনুর রশীদ কে ‘দি এগ্রিকালচারিষ্ট’ জার্নালের প্রতিষ্ঠাতা চীফ এডিটর হিসেবে দায়িত্ব পালন করায় ক্রেষ্ট দিয়ে সম্মাননা প্রদান করা হয়।  এছাড়াও ২০১৫ সালের  পারফরমেন্স মূল্যায়ন করে গ্রুপের কর্মকর্তা ও কর্মচারীদের বেস্ট এওয়ার্ড প্রদান করা হয়।

অনুষ্ঠানে শেয়ার হোল্ডারগণ ছাড়াও বিভিন্ন ব্যাংক ও অন্যান্য সহযোগী প্রতিষ্ঠানের উচ্চ পদস্থ কর্মকর্তা, কোম্পানির শরিয়া বোর্ডের সদস্য বৃন্দ এবং উপদেষ্টা বৃন্দ উপস্থিত ছিলেন।

 

আরও পড়ুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ সংবাদ

সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৭-২০১৮. কৃষিসংবাদ.কম
(গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত)