কৃষিসংবাদ

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে্র (বাকৃবি) কে.বি কলেজে বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

শাহীন সরদার, পুরস্কার বিতরণী অনুষ্ঠিত বাকৃবি প্রতিনিধি

বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান করা হয়েছে কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) চত্বরে অবস্থিত কৃষি বিশ্ববিদ্যালয় কলেজে (কে.বি.কলেজ) । গত বুধবার বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। ১৫ মার্চ সকাল ১০ টার দিকে কলেজ প্রাঙ্গণে বিজয়ীদের মাঝে পুরস্কার ও সনদ বিতরণ করা হয়।
কে.বি. কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাকৃবি উপাচার্য অধ্যাপক ড. মো. আলী আকবর। বিশেষ অতিথি হিসেবে উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. জসিম উদ্দিন খান, ময়মনসিংহ পৌরসভার মেয়র মো. ইকরামুল হক টিটু, কলেজের গর্ভনিং বডির সদস্য অধ্যাপক ড. মো. এ.কে.এম. আজাদ-উদ-দৌলা প্রধান ও অধ্যাপক ড. মাহ্বুবা জাহান উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষকতা করেন কলেজ গর্ভনিং বডির চেয়ারম্যান অধ্যাপক ড. সৈয়দ সাখাওয়াত হোসেন।
এতে ২৯ টি ইভেন্টে মোট ২১০ জন বিজয়ীদের মাঝে পুরস্কার দেওয়া হয়। এতে প্রায় তিন শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন।
প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, লেখা পড়ার পাশাপাশি সৃজনশীল সাংস্কৃতিক কর্মকান্ড অপরিহার্য। সত্যিকারের সু-নাগরিক হিসেবে গড়ে উঠা এবং অনৈতিক কর্মকান্ড তথা সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে হতে বিরত থাকার জন্য ছাত্র-ছাত্রীদের কলেজ থেকেই পড়াশুনার পাশাপাশি খেলাধূলা এবং সাংস্কৃৃতিক কর্মকান্ড অব্যাহত রাখতে হবে। এতে ছাত্র-ছাত্রীদের শরীর-স্বাস্থ্য ভালো থাকার পাশাপাশি মন প্রফুল্ল থাকবে এবং ভবিষ্যতে নিজেদের দায়িত্ববোধ সম্পকের্ আরো বেশি সচেতনতা বৃদ্ধি পাবে।
পরে প্রধান অতিথি ছাত্র-ছাত্রীদের মাঝে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

Exit mobile version