পরিচ্ছন্ন নগরী গড়তে সকলের সহযোগীতা প্রয়োজন —মেয়র আনিসুল হক

পরিচ্ছন্ন নগরী

মেয়র আনিসুল হক

শেকৃবি প্রতিনিধি :  ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক বলেছেন, নগরীতে সুস্থ সবল ভাবে জীবন যাপনের জন্য পরিচ্ছন্ন নগরীর দরকার। আর এ পরিচ্ছন্ন নগরী গড়তে সর্বস্তরের নাগরিকের সহযোগীতা প্রয়োজন। জনগণ এগিয়ে না এলে সিটি করপোরেশন একা একা পরিচ্ছন্ন নগরী গড়তে পারবে না। তাই সবাইকে নিজ নিজ অবস্থান থেকে পরিচ্ছন্ন নগরী গড়ায় এগিয়ে আসতে হবে। এতে করে সবাই মিলে কাজ করলে সুন্দর নগর গড়ে তোলা সম্ভব হবে। আজ শনিবার সকাল ১০ টায় রাজধানীর শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) রোভার স্কাউট গ্রুপের (এগ্রি রোভার্স) পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানে তিনি এ কথা বলেন।
শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের রোভার স্কাউট গ্রুপের ৩৬ বছর পূর্তি অনুষ্ঠানের আলোচনা সভায় সভাপতি হিসেবে ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মো. শাদাত উল্লা, বিশেষ অতিথি হিসেবে ছিলেন শেকৃবি উপ উপাচার্য ড. মো.শহিদুর রশীদ ভুইয়া, প্রধান রোভার স্কাউট ব্যাক্তিত্ব হিসেবে ছিলেন মো. শাহ কামাল, জাতীয় কমিশনার (সমাজ উন্নয়ন) বাংলাদেশ স্কাউট ও সচিব, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়।
এছাড়া ‘রোভারিং করি, সেবা করি, দেশ গড়ি’ এই স্লোগানে এগ্রিরোভার্সের ৩ যুগ পূর্তি অনুষ্ঠানে দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *