এই পাতাটি প্রিন্ট করুন এই পাতাটি প্রিন্ট করুন

বাকৃবির অফিসার্স পরিষদ নির্বাচনে জাহাঙ্গীর সভাপতি ও মাহবুব জিএস নির্বাচিত

Share

bau officerবাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (ময়মনসিংহ) থেকে ৮ডিসেম্বর ঃ

বাকৃবির অফিসার্স পরিষদ ঃ

আজ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় অফিসার্স পরিষদের ২০১৬ সেশনের জন্য নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে আরীফ জাহাঙ্গীর (প্রাপ্ত ভোট ১৭৭) ও এ. কে. এম. মাহবুবুর রশীদ গোলাপ (প্রাপ্ত ভোট ১৮৫)  যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
নির্বাচিত কমিটির অন্যান্যরা হলেন ঃ সহ-সভাপতি ড. মোঃ এনামুল হক, যুগ্ম সম্পাদক মোঃ আসাদুজ্জামান,কোষাধ্যক্ষ সুকান্ত রায়(নয়ন), দফতর ও প্রচার সম্পাদক মোঃ আজিজুর রহমান (রিপন), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ আল-মামুন, সমাজ কল্যান ও ক্রীড়া সম্পাদক মোঃ মোঃ ওমর ফেরদৌস, মহিলা সম্পাদিকা রুমা রায়,। সদস্যরা হলেন ঃ আ.স.ম. ইকবাল কবীর, মোঃ আব্দুল খালেক , মোঃ নজরুল ইসলাম, মোহাম্মদ হোসেন খান, মোঃ জিল্লুর রহমান, এবং মোঃ দেলোয়ার হোসেন ।
গত ৭ ডিসেম্বর বুধবার বিশ্ববিদ্যালয় ক্লাবে অনুষ্ঠিত নির্বাচনে মোট ১৫টি পদের জন্য বিশ্ববিদ্যালয়ে ২৯ জন কর্মকর্তা প্রতিদ্বন্দিতা করেছেন এবং নির্বাচনে মোট ৩৭০ জন ভোটারের মধ্যে ৩৬৩ জন ভোটার ভোট প্রদান করেছেন। নির্বাচনে যুগ্ম সম্পাদক পদে মোঃ জিয়াউল হাসান (টিটু) ও মোঃ আসাদুজ্জামান দুজনেই ১৭৬ ভোট পাওয়ায় লটারীর মাধ্যমে বিজয়ী নির্বাচন করা হয়। কোষাধ্যক্ষ ও মহিলা সম্পাদিকা পদে একজন করে প্রার্থী থাকায় তাদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত করা হয়। প্রধান নির্বাচন কমিশনার ও এডিশনাল ডাইরেক্টর,ছাত্র কল্যাণ ও নির্দেশনা ড. মোঃ নাজমুল হক স্বপন রাতে বেসরকারি ভাবে এ ফলাফল ঘোষনা করেন।প্রেস বিজ্ঞপ্তি

আরও পড়ুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ সংবাদ

সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৭-২০১৮. কৃষিসংবাদ.কম
(গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত)