এই পাতাটি প্রিন্ট করুন এই পাতাটি প্রিন্ট করুন

মালয়শিয়াতে বাংলাদেশী শিক্ষার্থীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

Share

বাংলাদেশী শিক্ষার্থীদের ঈদ পুনর্মিলনী

আব্দুল মান্নান,হাবিপ্রবিঃ

বাংলাদেশী শিক্ষার্থীদের ঈদ পুনর্মিলনী :

ঈদ আনন্দ নিজেদের মাঝে ভাগাভাগি করে নিতে মালয়েশিয়ায় অবস্থানকারী বাংলাদেশী শিক্ষার্থীদের সংগঠন “বাংলাদেশী স্টুডেন্টস ইউনিয়ন মালয়েশিয়া”র (বিএসইউএম) আয়োজনে বাংলাদেশী শিক্ষার্থীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সভাপতি আব্দুল বাশিরের সভাপতিত্বে ৯ই সেপ্টেম্বর মালয়েশিয়ায় রাজধানী কুয়ালালামপুরের কেএলসিসি পার্কে এই ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয় ।এতে সংগঠনের নতুন -পুরাতন সভাপতি সহ প্রায় অর্ধশতাধিক বাংলাদেশী ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।

সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক আতিক মুজাহিদ এর সঞ্চালনায়  পবিত্র কোরআন তিলাওয়াত, সাংস্কৃতিক অনুষ্ঠান, কুইজ এর প্রতিযোগিতা এবং সংক্ষিপ্ত আলোচনা সভা আরম্ভ হয়| আলোচনা সভায় বিএসইউএম’র সদস্যরা তাদের ঈদ স্মৃতি শেয়ার করেন। অনুষ্ঠানে বিএসইউএম এর সভাপতি আব্দুল বাশির আসন্ন কনভেনশন ও বিএসউএম নাইটস প্রস্তুতি পব এবং ইহা কিভাবে সবাই মিলে সফল করা যায় সে বিষয়ে এক মতামত প্রদান করেন । এবং কার্যকরী সকল সদস্যদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

বিএসইউএম এর সাবেক সভাপতি এবং উপদেষ্টা রবিউল ইসলাম বলেন দেশের ভাবমূতি উজ্জল করতে বিদেশের মাটিতে বিএসইউএম একমাত্র সঠিক জায়গা । এছাড়াও অনুষ্ঠানে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক রকিবুল ইসলাম, বিএসইউএম’র সহসভাপতি মো. ফায়জুল হক, সাবেক সহসভাপতি শামছুজ্জামান, লিউরোনা, নাঈম,সিয়াম,তনিমা ইসরাত লুনা, মামুন, শাপলা মেহজাবিন, মুহিবুল্লাহ মুহিব, আদনান, নাহিদ, যুবায়ের, করিম আবরার,বুরহানুদ্দিন প্রমুখ । অনুষ্ঠান শেষে  সকলকে ঈদের আমেজে বাংলাদেশি সেমাই, ফিরনী, পিঠা, সিংগারা, পিয়াজুসহ নানা রকম দেশী খাবার পরিবেশন করা হয়।

আরও পড়ুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ সংবাদ

সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৭-২০১৮. কৃষিসংবাদ.কম
(গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদপ্তরে নিবন্ধনের জন্য আবেদিত)