কৃষিসংবাদ

আম,লিচু ও অন্যান্য মৌসুমি ফল বিপণন বিষয়ে কৃষিমন্ত্রীর সভাপতিত্বে মতবিনিময় সভা কাল

কৃষিমন্ত্রীর মতবিনিময় সভা

কৃষিমন্ত্রীর মতবিনিময় সভা

 কৃষি সংবাদ ডেস্কঃ

কৃষিমন্ত্রীর মতবিনিময় সভা ঃ করোনা উদ্ভূত পরিস্থিতিতে আম, লিচু ও অন্যান্য মৌসুমি ফল বিপণন এবং কৃষিপণ্য বাজারজাতকরণ বিষয়ে আগামীকাল ১৬ মে শনিবার সকালে কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক, এমপির সভাপতিত্বে অনলাইনে (জুম প্ল্যাটফর্মে) মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে। এ সভায় কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বেগম মতিয়া চৌধুরী, নৌপরিবহণ প্রতিমন্ত্রী খালিদ মাহ্‌মুদ চৌধুরী, পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ শাহ্‌রিয়ার আলম এবং আইসিটি প্রতিমন্ত্রী জুনা‌ইদ আহ্‌মেদ পলক উপস্থিত থাকবেন।

এ সভায় নওগাঁর সংসদ সদস্য মো. শহীদুজ্জামান সরকার, চাঁপাই নবাবগঞ্জের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহম্মেদ শিমুল, দিনাজপুরের সংসদ সদস্য ইকবালুর রহিম এবং সাতক্ষীরার সংসদ সদস্য ডা. আ ফ ম রুহুল হক, বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্ণর ড. আতিউর রহমান, এবং কৃষি ও গণমাধ্যম ব্যক্তিত্ব শাইখ সিরাজের সংযুক্ত থাকার কথা রয়েছে। সভাটি সঞ্চালনা করবেন কৃষি মন্ত্রণালয়ের সচিব মো: নাসিরুজ্জামান।

এছাড়া, এ সভায় কৃষি মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা, সংস্থাপ্রধান, চাঁপাই নবাবগঞ্জ, রাজশাহী, দিনাজপুর ও সাতক্ষীরার জেলা প্রশাসক এবং কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক, দেশের শাকসবজি ও ফলমূল রপ্তানিকারক সমিতি, সুপারশপ মালিক সমিতিসহ চাঁপাই নবাবগঞ্জ, রাজশাহী, দিনাজপুর, সাতক্ষীরা, ঢাকা ও চট্টগ্রামের আম, লিচুসহ অন্যান্য ফল চাষি, সফল কৃষক, ব্যবসায়ী ও আড়তদার এবং সংশ্লিষ্ট এসোসিয়েশনের প্রতিনিধিবৃন্দ সংযুক্ত থাকবেন।

Exit mobile version