কৃষিসংবাদ

এক যুগ পূর্তিতে তামিম এগ্রোর পরিবেশক সম্মেলন অনুষ্ঠিত

তামিম এগ্রোর পরিবেশক

তামিম এগ্রোর পরিবেশক

কৃষি সংবাদ ডেস্কঃ

তামিম এগ্রোর পরিবেশক ঃ দেশের স্বনামধন্য তামিম গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ এর অঙ্গ প্রতিষ্ঠান তামিম এগ্রো ইন্ডাষ্ট্রিজ লি: উৎপাদিত কেয়ার চিকস্ এন্ড ফিডস্ এর এক যুগ পূর্তিতে বর্ধিত পরিসরে পরিবেশকদের নিয়ে সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সারাদেশ থেকে বাছাইকৃত চিকস্ এন্ড ফিডস্ এর ২১০ জন পরিবেশক এই সম্মেলনে অংশগ্রহণ করেন। গত ৮ এবং ৯ নভেম্বর ২০১৯ পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারে হোটেল মিডিয়া ইন্টারন্যাশনালে অনুষ্ঠিত পরিবেশক সন্মেলনে সভাপতিত্ব করেন তামিম গ্রুপের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি জনাব মো: শাহ্জাহান আলী।

কোম্পানীর জেনারেল ম্যানেজার (সেলস্ এন্ড মার্কেটিং) ডা: মো: বিপ্লব হাসান ফারুকের পরিচালনায় অনুষ্ঠিত পরিবেশক সম্মেলনে বক্তব্য রাখেন কোম্পানীর নির্বাহী পরিচালক ড. কামরুল হাসান, পরিচালক ডা. দেলোয়ার হোসেন ও মোহাম্মদ আরিফুর রহমান, দেশ বরেণ্য কনসালটেন্ট ফনিন্দ্রনাথ সাহা, ডিজিএম (প্ল্যান্ট) সোহাগ তালুকদার, ডিজিএম (ব্রিডার) বিভাকর দে সরকার, এজিএম ডা: এ এইচ এম সাইদুল হক, এনএসএম কৃষিবিদ মাসুদ রানা ও ডেপুটি ম্যানেজার এফ এম রুহুল আমিন এবং পরিবেশকদের মধ্যে নাজমুল হক, হারুনুর রশিদ ও মকবুল হোসেন প্রমুখ।

বছরব্যাপি বিক্রয় কার্যক্রমে সাফল্য অর্জনে বাছাইকৃত ১০ জন পরিবেশককে পুরস্কার প্রদান করা হয়। জয়পুরহাটের নাজমুল ট্রেডার্সের নাজমুল হক প্রথম, কুমিল্লার লাকসামের ভাই ভাই পোল্ট্রি এন্ড ফিস ফিডের হারুনুর রশিদ দ্বিতীয় এবং ময়মনসিংহের একে এন্টারপ্রাইজের আনিছুর রহমান তৃতীয় পুরস্কার পান। সন্মেলনে কোম্পানীর চেয়ারম্যান জনাব মো: শাহ্জাহান আলী তামিম এগ্রো ইন্ডাষ্ট্রিজ লি: এর পশু স্বাস্থ্য বিভাগের শুভ উদ্বোধন ঘোষনা করেন।

সন্মেলনে প্রথম দিনে অফিসারদের সন্মেলন অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন কোম্পানীর চেয়ারম্যান জনাব মো: শাহ্জাহান আলী। বক্তব্য রাখেন কোম্পানীর নির্বাহী পরিচালক ড. কামরুল হাসান, পরিচালক মোহাম্মদ আরিফুর রহমান। আরো বক্তব্য রাখেন জেনারেল ম্যানেজার (সেলস্ এন্ড মার্কেটিং) ডা: মো: বিপ্লব হাসান ফারুক, ডিজিএম (প্ল্যান্ট) সোহাগ তালুকদার, ডিজিএম (ব্রিডার) বিভাকর দে সরকার, এজিএম ডা: এ এইচ এম সাইদুল হক, এন এস এম কৃষিবিদ মাসুদ রানা ও ডেপুটি ম্যানেজার এফ এম রুহুল আমিন।

শেষে অফিসার ও বিজয়ী পরিবেশকদের মাঝে পুরস্কার বিতরন, ক্রেষ্ট প্রদান, র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয় এবং পেশাদার শিল্পী ও কোম্পানীর ডিলারদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন হয়।

Exit mobile version