কৃষিসংবাদ

সোয়ান’র আয়োজনে জিপিএ ৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও ইফতার

কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত

আব্দুল মান্নান,ফুলবাড়ি,কুড়িগ্রাম:

স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন অব নাওডাঙ্গা (SWAN)এর আয়োজনে কুড়িগ্রাম,ফুলবাড়ি উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের বালার হাট বালিকা উচ্চ  বিদ্যালয়ে  ২৮শে রমজান(১৪ই জুন) বৃহস্পতিবার  ইফতার মাহফিল ও  এস.এস.সিতে  জিপিএ ৫ প্রাপ্ত কৃতি  শিক্ষার্থীদের মধ্যে  সংবর্ধনা  প্রদান  অনুষ্ঠিত হয়েছে।
 এতে নাওডাঙ্গা হাইস্কুল এন্ড কলেজ এর সাবেক অধ্যক্ষ  আলহাজ্ব মোঃ আব্দুল হাই এর সভাপতিত্বে প্রধান  অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন  বাংলাদেশ  ন্যাশনাল স্টুডেন্টস অর্গানাইজেশন ও সোয়ানের এর প্রধান উপদেষ্টা, পঙ্গু হাসপাতাল নিটোর ঢাকা এর সাবেক পরিচালক  বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডাঃ হামিদুল হক খন্দকার। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  ফুলবাড়ি  উপজেলার কৃতি সন্তান  জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের চেয়ারম্যান ও নীলদলের সভাপতি  অধ্যাপক ড.মোঃ আইনুল ইসলাম । বিশেষ অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন ফুলবাড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম এবং ১নং নাওডাঙ্গা  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মুসাব্বের আলী (মুসা)।
সোয়ানের সদস্য মোঃ রুহুল আমিনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে ডাঃ হামিদুল হক খন্দকার ছাত্রদের এমন উদ্যোগে কে স্বাগত জানিয়ে বলেন,মাদক বর্তমান সমাজের একটি মারাত্মক ঘাতক ব্যাধি। এ ধরনের কার্যক্রমের চলমান থাকলে মাদকাসক্তির হ্রাস পাবে  এবং শিক্ষা দীক্ষা থেকে শুরু করে সকল কাজের মানোন্নয়ন ঘটবে বলে আমি মনে করি।আর তোমরা যারা এটা পরিচালনা করছো তারা মাদক বিরোধী প্রচার  প্রচারণা চালাও এবং আরো সচেতনতা মুলক কিছু অনুষ্ঠানের আয়োজন কর এতে আমার সর্বাত্মক সহযোগিতা থাকবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ও আমন্ত্রিত অতিথি ছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন  বালার হাট আদর্শ স্কুল ও কলেজের প্রধান শিক্ষক আলহাজ্ব  মোঃ তোফাজ্জল হোসেন চৌধুরী, নাওডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহজাদা খন্দকার, বালার হাট বাজারের বিশিষ্ট ব্যবসায়ী  মোঃ আইয়ুব আলী, প্রভাষক মোঃ অলিউর রহমান নয়ন,সোয়ানে সাধারণ সম্পাদক মতিউর রহমান মাসুম, সদস্য রাকিবুল ইসলাম মিশু প্রমুখ।
 অনুষ্ঠানে  নাওডাঙ্গা ইউনিয়নের পরিষদের সদস্য, বিভিন্ন স্কুল,কলেজের শিক্ষক,শিক্ষার্থী, সোয়ানের সভাপতি মোঃ আব্দুল মান্নান,লতিফুল,লাবণ্য কুমার রায় সহ সোয়ানের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
Exit mobile version