কৃষিসংবাদ

তাসফিক হোসেন-এর অকাল মৃত্যুতে হাবিপ্রবি পরিবারের শোক

হাবিপ্রবি পরিবারের শোক

হাবিপ্রবি পরিবারের শোক ঃ আজ ১৯ জুন ২০১৯ দিনাজপুরস্থ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের ১৭তম ব্যাচের শিক্ষার্থী তাসফিক হোসেন ১৮ জুন ২০১৯ ইং তারিখে দিনাজপুর সদর উপজেলার মোহনপুর আত্রাই নদীতে গোসল করতে গিয়ে রাবার ড্যামে পানির স্রোতের কবলে পড়ে অকাল মৃত্যুবরণ করে। তার এ অকাল মৃত্যুতে হাবিপ্রবি পরিবার গভীরভাবে শোকাহত। দুপুর ১২টায় তার মরদেহ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নিয়ে আসায় শোকের ছায়া পড়ে। দুপুর ১২:১৫ টায় বিশ্ববিদ্যালয় শেখ রাসেল খেলার মাঠে তার প্রথম জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। জানা যায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, ছাত্র ও কর্মচারী অংশগ্রহণ করেন।

হাবিপ্রবি’র ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম মেধাবী ছাত্র তাসফিকের মর্মান্তিক অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। শোক বার্তায় তিনি তার পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

হাবিপ্রবি পরিবারের শোক ঃ সদা হাস্যোজ্জ্বল মোঃ তাসফিক হোসেন ১৯৯৭ সালে ১২ নভেম্বর চাঁদপুর জেলার রূপসা থানার জামালপুর গ্রামে জন্ম গ্রহণ করেন। পিতা মোহাম্মদ এনায়েত হোসেন, মাতা তাহমিনা সুলতানা-এর তিন সন্তানের মধ্যে তাসফিকই ছিলেন বড়। শিক্ষা জীবনে তাসফিক নাসিরাবাদ সরকারি উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক, চট্টগ্রাম মডেল কলেজ থেকে ২০১৫ সালে উচ্চ মাধ্যমিক পাশ করেন। এরপর ২০১৭ শিক্ষাবর্ষে হাবিপ্রবি দিনাজপুর-এর বিজ্ঞান অনুষদে পরিসংখ্যান বিভাগে ভর্তি হয়ে অধ্যয়নরত ছিলেন।

Exit mobile version