কৃষিসংবাদ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে ইবিএইউবি আলোচনা সভা

জন্মশতবার্ষিকী উদযাপন

জন্মশতবার্ষিকী উদযাপন

কৃষি সংবাদ ডেস্কঃ
জন্মশতবার্ষিকী উদযাপন ঃ অদ্য ২৭ জানুয়ারি ২০২০ ইং তারিখে এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ (ইবিএইউবি)- এর নিজস্ব মিলনায়তনে বিকাল ৪ ঘটিকায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে এক আলোচনা সভার আয়োজন করা হয় । উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. এবিএম রাশেদুল হাসান।

অনুষ্ঠানের প্রধান অতিথি মাননীয় উপাচার্য প্রফেসর ড. এবিএম রাশেদুল হাসান তাঁর বক্তব্যের শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন এবং বলেন বঙ্গবন্ধু না হলে আজকের এই সোনার বাংলা হতো না। তিনি আরও বলেন বঙ্গবন্ধুই বাংলাদেশের মুক্তিযুদ্ধের একমাত্র ঘোষক। মাননীয় উপাচার্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচি নিয়ে বি¯তারিত আলোচনা করেন। পরিশেষে তিনি লক্ষ শহীদের আত্মত্যাগের প্রতি শ্রদ্ধা জানিয়ে সকলকে মুক্তিযুুদ্ধের চেতনায় উদ্ভুদ্ধ হয়ে সমৃদ্ধ বাংলাদেশ গড়ার আহবান জানান।

অনুষ্ঠানে সমাপনী বক্তব্য প্রদান করেন অনুষ্ঠানের সভাপতি ও জন্মশত বার্ষিকী উদযাপন কমিটির আহব্বায়ক কৃষি অনুষদের ডীন ড. মোহাম্মদ দেলোয়ার হোসেন। উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ড. মোঃ শামীমুল হাসান, ওছঅঈ এর পরিচালক মোঃ মকবুল হোসেন, রেজিস্ট্রার ড. মোঃ সোহেল আল বেরুনী, ব্যবসায় প্রশাসন অনুষদের প্রধান ড. মোস্তফা মাহমুদ হাসান,পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ শাহরিয়ার কবির, কৃষি অর্থনীতি ও গ্রামীণ উন্নয়ন বিভাগের প্রধান ড. মো আশরাফুল আরিফ, আইন অনুষদের প্রধান এস. এম. শহীদুল ইসলাম সহ সকল শিক্ষক, কর্মকর্তা, কর্মচারি এবং বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীবৃন্দ।

Exit mobile version