বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সিন্ডিকেটের ৩১৪তম অধিবেশন অনুষ্ঠিত

সিন্ডিকেটের ৩১৪তম অধিবেশন

কৃষি সংবাদ ডেস্কঃ

সিন্ডিকেটের ৩১৪তম অধিবেশনঃ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) সিন্ডিকেটের ৩১৪তম অধিবেশন ১ ফেব্রুয়ারি ২০১৮ বৃহস্পতিবার সকাল ১১টায় ঢাকাস্থ বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল এর সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।
ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলী আকবরের সভাপতিত্বে অনুষ্ঠিত সিন্ডিকেট অধিবেশনে সদস্যবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্ম বিষয়ক মন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান, বগুড়া-১ আসনের সংসদ সদস্য কৃষিবিদ আবদুল মান্নান, পরিকাল্পনা কমিশন ( সাধারণ অর্থনীতি বিভাগ) এর সদস্য (সিনিয়র সচিব) প্রফেসর ড. শামসুল আলম, সাবেক ভাইস-চ্যান্সেলর ও এমিরেটাস প্রফেসর ড. এম. এ সাত্তার মন্ডল, প্রো ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ জসিমউদ্দিন খান , ময়মনসিংহ মেডিক্যাল কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক ডা. মোঃ মতিউর রহমান, পশুপালন অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ আশরাফ আলী ও কৃষি অর্থনীতি ও গ্রামীণ সমাজ বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ আব্দুল কুদ্দুছ, প্রফেসর মোঃ মাহাবুবুর রহমান মহাপরিচালক, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা, মহাপরিচালক, ড. আবুল কালাম আযাদ, বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল এবং সিন্ডিকেট সচিব বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার(ভারপ্রাপ্ত) কৃষিবিদ ছাইফুল ইসলাম।

সিন্ডিকেট সভায় বিশ্ববিদ্যালয়ের সম্মানিত শিক্ষকসহ দেশের বিশিষ্ট ব্যক্তিবর্গের মৃত্যুতে শোক প্রকাশ করা হয় এবং তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়। এছাড়া বিশ্ববিদ্যালয়ের পিএইচডি ডিগ্রী প্রদান ছাড়াও শিক্ষা, গবেষণা, নিয়োগ পর্যায়োন্নয়নসহ নানা গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *