কৃষিসংবাদ

দিনাজপুরের হাবিপ্রবিতে দানেশ ব্লাড ব্যাংকের শীত বস্র বিতরণ

winter cloth

হাবিপ্রবি প্রতিনিধিঃ দানেশ ব্লাড ব্যাংকের শীতবস্র বিতরণ

দানেশ ব্লাড ব্যাংকের শীতবস্র বিতরণ করা হয় দিনাজপুরে । আজ ( 12 th January ) দানেশ ব্লাড ব্যাংক (হাবিপ্রবি) এর উদ্যোগে দিনাজপুরের কয়েকটা জায়গায় শীতবস্ত্র বিতরন করা হয়।

উক্ত জায়গাগুলো- শুভ্রা গ্রাম , কর্ণাই সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কর্ণাই মাদ্রাসা।দানেশ ব্লাড ব্যাংক প্রতিনিয়তই অসহায় মানুষকে স্বেচ্ছায় রক্তদানে এগিয়ে এসেছে।কিন্তু এবার একটু ভিন্ন আঙ্গিকে অসহায় ও দুঃস্থ মানুষের শীতবস্ত্রদানে পাশে দাঁড়িয়ে ও তাদের কিছুটা হলেও শীতের তীব্রতা ঘুচাতে পেরেছে।

এই আয়োজনে প্রায় সাতশত জন অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন করে “দানেশ ব্লাড ব্যাংক”।উক্ত কর্মসূচীতে উপস্থিত ছিলেন- সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি- মো:সাজ্জাদুর রহমান শাওন,সাধারণ সম্পাদক-মো: মুশতাক ওয়াদুদ এলিস,সাংগঠনিক সম্পাদক- ইফরান চৌধুরী,যুগ্ম সাধারণ সম্পাদক-এইচ আর হাবিব,প্রচার সম্পাদক- রানা সরকার ও এছাড়াও উপস্থিত ছিলেন সাবেক সভাপতি – মো: কামরুজ্জামান নিক্কন, ও প্রতিষ্ঠাতা সভাপতি-মো: আসমত আলী সহ রাজু,বাধন, জুয়েল,জাহিদ,আজিজ,নুরআলম,শারমিন ,নার্গিস,মিতু,রিতাসহ আরও অনেকে।উক্ত কর্মসূচীতে আমাদের বিভিন্ন শিক্ষকমন্ডলী ও বিশ্ববিদ্যালয় সিনিয়র বড় ভাইয়েরা বিভিন্নভাবে সহযোগিতা করেন।

Exit mobile version