কৃষিসংবাদ

শেকৃবি সাংবাদিক সমিতি নির্বাচনে সভাপতি আশিক ও সম্পাদক অনিক নির্বাচিত

মো.খালেদ মাহমুদ,শেকৃবি প্রতিনিধি

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (শেকৃবিসাস) সদস্যদের প্রত্যক্ষ ভোটে ২০১৮-১৯মেয়াদের জন্য সভাপতি পদ সমকালের আশিকুর রহমান এবং সাধারণ সম্পাদক পদ প্রথম আলার আহমদ শাহরিয়ার অনিক নির্বাচিত হয়েছেন।  গতকাল বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়র ছাত্র-শিক্ষক মিলনায়তনে (টিএসসি) সাংবাদিক সমিতির কার্যালয়ে সদস্যদের উপস্থিতে ভোটে শেকৃবি সাংবাদিক সমিতি নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন সমিতির সাবেক সভাপতি প্রিন্স বিশ্বাস ও সাবেক সাধারণ সম্পাদক মাহসাব রনি।
পরে নব নির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদক ১৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করেন। কমিটির অন্যান্য  সদস্যরা হলেন সহ-সভাপতি মানবকণ্ঠের মাহমুদুল হাসান সোহাগ, বাংলানিউজের মহিবুল আলম সবুজ,  যুগ্ম-সম্পাদক ইনকিলাবের আবু তালহা সজীব, কোষাধ্যক্ষ জাগাে নিউজর রাকিব খান, সাংগঠনিক সম্পাদক কালের কন্ঠের শাহাদত হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমাদের সময়ের আকাশ বাসফার, দপ্তর সম্পাদক ঢাকা প্রতিদিনের মমিন সরকার, ক্রীড়া ও সাংস্কতি বিষয়ক সম্পাদক ভোরর ডাকের আরাফাত রহমান অভি, তথ্য ও প্রযুক্তি (আইটি) বিষয়ক সম্পাদক অবজারভারের আব্দুল্লাহ আল জুবায়ের, কর্মশালা ও যোগাযাগ বিষয়ক সম্পাদক বাংলাদশ টুডের কায়স ইবনে জুবায়র এবং সম্মানিত সদস্য বাংলাদশ প্রতিদিনের প্রিন্স বিশ্বাস, যুগান্তরের মাহসাব রনি, আলোকিত বাংলাদেশের সামছুল আলম,ইত্তেফাকের রফিকুল ইসলাম রবি।
নব-নির্বাচিত কমিটির সদস্যদর শুভেছা ও অভিন্দন জানিয়ছেন সংগঠনটির প্রধান পৃষ্ঠপাষক ও বিশ্ববিদ্যালয়র উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহাম্মদসহ শেকৃবি ছাত্রলীগ, শেকৃবি সাহিত্য সংসদ, শেকৃবি ডিবেটিং সোসাইটি,সেতুবন্ধন-শেকৃবিসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।
Exit mobile version