কৃষিসংবাদ

শেরপুরের নকলায় সরিষা প্রদর্শনীর মাঠ দিবস

সরিষা প্রদর্শনীর মাঠ দিবস


মো. মোশারফ হোসেন, শেরপুর প্রতিনিধি:

সরিষা প্রদর্শনীর মাঠ দিবস ঃশেরপুরের নকলা উপজেলায় রবি মৌসুম/২০১৮-১৯ অর্থবছরে রাজস্ব খাতের অর্থায়নে প্রযুক্তি প্রবর্তন ও সম্প্রসারনের বাস্তবায়িত সরিষা প্রদর্শনীর মাঠ দিবস অনুষ্ঠিত হয়েছে।

৩ মার্চ রোববার কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের নকলা উপজেলা কৃষি অফিসের আয়োজনে এ মাঠ দিবস অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ পরেশ চন্দ্র দাশসহ ওই ব্লকে কর্মরত উপ-সহকারী কৃষি কর্মকর্তা ও স্থানীয় কৃষক কৃষাণীরা বক্তব্য রাখেন।

এসময় অন্যান্যদের মধ্যে বিভিন্ন ব্লকে কর্মরত উপ-সহকারী কৃষি কর্মকর্তা, বিভিন্ন এলাকার শতাধিক কৃষক-কৃষাণী উপস্থিত ছিলেন।

শেরপুর এটিআই-তে শোকসভা ও দোয়া মাহফিল

কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ-এর সাবেক সভাপতি মরহুম কৃষিবিদ এএমএম সালেহ’র স্মরণে শেরপুরে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৩ মার্চ রোববার শেরপুর কৃষিবিদ ইনস্টিটিউশন (এটিআই)-এর আয়োজনে শেরপুর খামার বাড়ির উপ-পরিচালক ও শেরপুর এটিআই’র সভাপতি কৃষিবিদ মো. আশরাফ উদ্দিনের সভাপতিত্বে ওই শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় শেরপুর কৃষিবিদ ইনস্টিটিউশনের অধ্যক্ষ ড. মো. আহসান উল্লাহসহ এটিআই’র অন্যন্য প্রশিক্ষক, প্রশিক্ষনার্থী, বিভিন্ন দপ্তরে কর্মরত কৃষিবিদগন উপস্থিত ছিলেন। ওই শোক সভা ও দোয়া মাহফিলে উপস্থিত কৃষিবিদ ও অন্যান্যরা গভীরভাবে শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সহমর্মিতা প্রকাশ করেন। পরে মরহুমের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

Exit mobile version