কৃষিসংবাদ

সিকৃবিতে আন্তঃ অনুষদীয় ইনডোর গেমস এর উদ্বোধন

সিকৃবিতে আন্তঃ অনুষদীয় ইনডোর গেমস

কৃষি সংবাদ ডেস্কঃ
সিকৃবিতে আন্তঃ অনুষদীয় ইনডোর গেমস ঃ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে আন্তঃ অনুষদীয় ইনডোর গেমস এর উদ্বোধন হয়েছে। বুধবার বিকাল সাড়ে তিনটায় জিমনেশিয়াম কক্ষে এর উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ মতিয়ার রহমান হাওলাদার। শরীরচর্চা শিক্ষা বিভাগের ব্যবস্থাপনায় এবং পরিচালক ছানোয়ার হোসেন মিঞার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন, “সুস্থ দেহ সুস্থ মনের জন্য ছাত্র ছাত্রীদের খেলাধূলার কোন বিকল্প নাই।”

এসময় তিনি সকলকে স্পোর্টসম্যান মানসিকতায় জীবন গড়ার অনুরোধ করেন। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন ডিন কাউন্সিলের আহ্বায়ক প্রফেসর ড. মোঃ আবুল কাশেম। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, দপ্তর প্রধানবৃন্দ, শিক্ষক ও কর্মকর্তামন্ডলী এবং শিক্ষার্থী খেলোয়ারবৃন্দ।

জনসংযোগ ও প্রকাশনা দপ্তর জানায় এবছর দাবা, ক্যারাম ও টেবিলটেনিস খেলায় অংশ নিচ্ছে বিভিন্ন অনুষদের প্রায় অর্ধশত শিক্ষার্থী। আগামী ১৫ ডিসেম্বর পর্যন্ত বিভিন্ন ক্যাটাগরিতে ইনডোর গেমস চলবে। উদ্বোধনী অনুষ্ঠান শেষ করে একটি আন্তর্জাতিক মানের ক্যারাম বোর্ড স্থাপন করেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ মতিয়ার রহমান হাওলাদার।

Exit mobile version