কৃষিসংবাদ

হাবিপ্রবির ছাত্রদের উপর পরিবহন শ্রমিকদের হামলা, বাসে আগুন, গুরুতর আহত ২০ ছাত্র

হাবিপ্রবি প্রতিনিধি:

হাবিপ্রবির ছাত্রদের উপর পরিবহন শ্রমিকদের হামলা

হাবিপ্রবি ছাত্রদের সঙ্গে সংঘর্ষে বাসে আগুন  :

দিনাজপুর বাস টার্মিনালের সামনে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একটি বাসকে ধাক্কা দেয়া ও কয়েকজন শিক্ষার্থীকে বেধরক মারধর করাকে কেন্দ্র করে পরিবহন শ্রমিকদের সাথে শিক্ষার্থীদের সংঘর্ষ হয় । বুধবার সন্ধ্যা ৬ টায় এই সংঘর্ষের ঘটনা ঘটে । খবরটি ক্যাম্পাসে ছড়িয়ে পড়লে সাধারন শিক্ষার্থীরা রংপুর-দিনাজপুর মহাসড়ক অবরোধ করে । বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা বাস চলাচল সহ সব ধরনের যানবাহন চলাচল বন্ধ করে দেয়; এক পর্যায়ে দুটি পাবলিক বাসে দাউ দাউ করে আগুন জ্বলে উঠে ।

এমতাবস্থায় রাত ১০ টার মধ্যে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয় বিশ্ববিদ্যালয় প্রশাসন। বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, ঘটনা স্থলে পরিবহন শ্রমিকদের আঘাতে অত্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিবির, মাইদুল, সৌরভ, নাঈম সহ আরোও প্রায় ১৫-২০ জন গুরুতর আহত হয় । বর্তমানে তাদের এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

তাৎক্ষনিকভাবে শ্রমিক নেতাদের সাথে এবং বিশ্ববিদ্যালয় প্রশাসনের সাথে যোগাযোগ করার চেষ্টা করে কাউকেই পাওয়া যায়নি । পরবর্তিতে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে নেয় এবং মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

Exit mobile version