কৃষিসংবাদ

হাবিপ্রবিতে সাবেক হাজী মোঃ দানেশ কৃষি কলেজের ১২ তম ব্যাচের পুর্ণমিলনী অনুষ্ঠিত


মোস্তাফিজুর রহমান, হাবিপ্রবি প্রতিনিধি

১২ তম ব্যাচের পুর্ণমিলনী
দিনাজপুরের সাবেক হাজী মোহাম্মদ দানেশ কৃর্ষি কলেজের ১২ তম ব্যাচের( ১৯৯৮-১৯৯৯) শিক্ষার্থীদের গত শুক্র ও শনিবার দুইদিন ব্যাপী পুণর্মিলনী অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসকে বর্ণিল সাজে সজ্জিত করা হয়েছে।
প্রথম দিনে উপাচার্য অধ্যাপক ড. মু. আবুল কাসেম বেলুন উড়িয়ে দুইদিন ব্যাপী পুণর্মিলনীর শুভ উদ্বোধন করেন। এ উপলক্ষে সকাল ১০ টায় এক আনন্দ র‍্যালি বের হয় হয়ে টিএসসি হতে বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রধান ভবন ও সড়ক প্রদক্ষিণ করে। এইসময় উপাচার্য অধ্যাপক ড. মু. আবুল কাসেম সহ অনান্য শিক্ষক, কৃষি কলেজের ১৯৯৮-১৯৯৯ ব্যাচের শিক্ষার্থীরা অংশ গ্রহণ করেন।
বিকাল ৩টায় হাবিপ্রবি টিএসসিতে পুরাতন ও নতুন শিক্ষার্থীদের মধ্যে স্মৃতিচারণ এবং বিকাল সাড়ে ৪ টায় শিক্ষকদের সাথে পুরাতন শিক্ষার্থীদের স্মৃতিচারণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সন্ধ্যা ৭ টায় অডিটোরিয়াম-১ এ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের দ্বিতীয় দিন শনিবার দিনাজপুর জেলার দর্শনীয় স্থান পরিদর্শন, র‌্যাফেল ড্র এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য, ১৯৯৯ সালে হাজী দানেশ কৃষি কলেজ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে রুপান্তরিত হয়। ২০০০ সালে বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচ ভর্তি করা হয়।

Exit mobile version