এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় এ পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপিত

এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়

Exim-Bank

কৃষিসংবাদ ডেস্কঃ

এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়

 

গত  ১৩ ডিসেম্বর, ২০১৬ তারিখ সকাল ১০.৩০ ঘটিকায় এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ- এর নিজস্ব মিলনায়তনে পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে দোয়া ও মাহফিলের আয়োজন করা হয় ।

অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর এবিএম রাশেদুল হাসান, মুখ্য আলোচক হিসেবে এক্সিম ব্যাংক লি.-এর এসএভিপি আবুল কাসেম মোহাম্মদ সফিউল্লাহ, গেস্ট অব অনার হিসেবে বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা প্রফেসর ড. সৈয়দ জাবিদ হোসেন, এবং ট্রেজারার, রেজিস্ট্রার, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা। অনুষ্ঠান সভাপতিত্ব করেন কৃষি অর্থনীতি অনুষদের-এর সহকারী অধ্যাপক ড. আশরাফুল আরিফ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, পৃথিবীর সর্বশ্রেষ্ঠ মহমানব হযরত মোহাম্মাদ (সাঃ) যে আদর্শ দেখিয়ে গিয়েছেন আমাদের জীবনকে সেই পথে পরিচালিত করতে হবে। তিনি আরোও বলেন, ইসলামে জঙ্গিবাদের কোন স্থান নেই, জঙ্গিবাদ কখনো নবীজীর দেখানো আদর্শ নয়। অনুষ্ঠানের মুখ্য আলোচক তার বক্তব্যে পৃথিবীর সর্বত্তোম গ্রন্থ পবিত্র আল-কোরআন-এর পথ অনুসরন করা ও পবিত্র আল-কোরআন বুঝে আমল করার প্রতি গুরুত্ব আরোপ করেন। পরিশেষে, বাংলাদেশ তথা বিশ্বের সমস্ত মুমিন মুসলমানদের জন্য ও এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ের উত্তরোত্তর সাফল্য কামনা করে দোয়া করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *